INCEPTION OF OPERATIONS OF PANGAON INLAND CONTAINER TERMINAL, KERANIGONJ, DHAKA UNDER CHITTAGONG PORT AUTHORITY. REF: FEPD CIRCULAR LETTER NO. 34 DATED 05.12.2013.

ঢাকাস্থ কেরানীগঞ্জে চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের অধীনে নির্মিত ইনল্যান্ড কন্টেইনার টার্মিনাল, পানগাঁও এর কার্যক্রম গত ০৭.১১.২০১৩ তারিখে চালু হয়েছে। জাতীয় রাজস্ব বোর্ড কর্তৃক জারিকৃত প্রজ্ঞাপন নং-৩২১/২০১২/শুল্ক তারিখ ২৭.১১.২০১২ এর মাধ্যমে পানগাঁও অভ্যন্তরীণ কন্টেইনার টার্মিনালকে ওয়্যার হাউজিং ষ্টেশন হিসেবে ঘোষণা করা হয়েছে। উক্ত টার্মিনাল ব্যবহারের মাধ্যমে নদীপথে আমদানি-রপ্তানি কার্যক্রম পরিচালনার সুযোগ গ্রহনের আহ্বান জানিয়ে চট্টগ্রাম বন্দর কতৃর্পক্ষের পক্ষ হতে ইতোমধ্যে পত্রিকায় বিজ্ঞপ্তিও প্রকাশ করা হয়েছে।

পানগাঁও টার্মিনালের মাধ্যমে আমদানি-রপ্তানি কার্যক্রম সম্পাদনে আগ্রহী গ্রাহকের পক্ষে এলসি ইস্যু/গ্রহণ সহ অপরাপর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করার জন্য আপনাদেরকে পরামর্শ দেয়া যাচ্ছে। উক্ত টার্মিনালের শিপ ও ইয়ার্ড অপারেশনাল কার্যক্রমের রূপরেখা ও চট্টগাম বন্দর কর্তৃপক্ষের এতদ্‌সংক্রান্ত পত্র নং ডিটি/আইসিডি/১০৬(অংশ-৩)/১৬২৯ তারিখ ২৫.১১.২০১৩ এর প্রতিলিপি আপনাদের অবগতি ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনার্থে এতদ্‌সংগে সংযুক্ত করা হলো।

সংযুক্তি: বর্ণনা মোতাবেক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *